সিপিএল

সিপিএলে নাইট রাইডার্সের হয়ে খেলবেন ব্রাভো

ক্রিকফ্রেঞ্জি ডেস্ক

ক্রিকফ্রেঞ্জি ডেস্ক
প্রকাশের তারিখ: 10:58 বৃহস্পতিবার, 18 মে, 2023

|| ডেস্ক রিপোর্ট ||

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) আসন্ন মৌসুমে ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে খেলবেন ডোয়াইন ব্রাভো। বিষয়টি মিডিয়াকে নিশ্চিত করেছেন রাইডার্সের আরেক অলরাউন্ডার এবং ব্রাভোর সাবেক জাতীয় দলের সতীর্থ ও বন্ধু কাইরন পোলার্ড।

২০২১ সালে শিরোপা জয়ের পর সিপিএলের গত আসরেও সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসের হয়ে খেলেছিলেন ব্রাভো। কিন্তু আসন্ন মৌসুমে আর পুরোনো দলে খেলতে দেখা যাবে না তাকে। নতুন দলে সুনীল নারিন, আন্দ্রে রাসেল এবং নিকোলাস পুরানের মতো জাতীয় দলের একসময়কার সতীর্থদেরও পাবেন ব্রাভো।

ব্রাভোর অন্তর্ভুক্তি নিয়ে পোলার্ড বলেন, 'দারুণ মুহূর্ত। চ্যাম্পিয়ন ব্রাভো তার ঘরের ফ্র্যাঞ্চাইজিতে ফিরে এসেছে। আমাদের সম্পর্ক এবং বন্ধুত্বর তুলনা হয় না। এবার একসঙ্গে নাইট রাইডার্সকে প্রতিনিধিত্ব করার সুযোগ এসেছে। লাল এবং কালো জার্সিতে তাকে পেয়ে ভালো লাগছে।'

ওয়েস্ট ইন্ডিজের হয়ে জাতীয় দলে একসঙ্গে খেলা ছাড়াও বিভিন্ন সময় একই দলের হয়ে খেলতে দেখা গেছে ব্রাভো এবং পোলার্ডকে। কিছুদিন আগে সংযুক্ত আরব আমিরাতে আইএলটি টোয়েন্টিতেও মুম্বাই এমিরেটসের হয়ে খেলতে দেখা গেছে তাদের।

বর্তমানে অবশ্য আইপিএলে ব্যস্ত সময় পার করছেন দুজন। যদিও এই দুজনের কেউই মাঠে নেমে খেলছেন না। চেন্নাই সুপার কিংসের বোলিং কোচ হিসেবে কাজ করছেন ব্রাভো। অপরদিকে মুম্বাই ইন্ডিয়ান্সের ব্যাটিং কোচ হিসেবে কাজ করছেন পোলার্ড।

৮.৬৯ ইকোনমি রেটে ৯৭ ম্যাচে ১২৪ উইকেট নিয়ে সিপিএলের ইতিহাসের সেরা বোলার ব্রাভো। সব ধরনের টি-টোয়েন্টি ক্রিকেট মিলিয়েও সবচেয়ে বেশি উইকেট তার। ৫৫৮ ম্যাচে ৮.২৩ ইকোনমি রেটে ৬১৫টি উইকেট নিয়েছেন এই পেস বোলিং অলরাউন্ডার।