সিপিএল

সিপিএলে একই দলে রাসেল-পোলার্ড-নারিন-পুরান

ক্রিকফ্রেঞ্জি ডেস্ক

ক্রিকফ্রেঞ্জি ডেস্ক
প্রকাশের তারিখ: 15:59 মঙ্গলবার, 05 এপ্রিল, 2022

|| ডেস্ক রিপোর্ট ||

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) দেশি তারকা ক্রিকেটারদের ভিড় জমেছে ত্রিনবাগো নাইট রাইডার্সে। এই ফ্র্যাঞ্চাইজির হয়ে আগামী আসরে মাঠ মাতাবেন কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, সুনিল নারিন এবং নিকোলাস পুরানের মতো বড় তারকারা।

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে রাসেল-পোলার্ড, নারিন, পুরানরা রীতিমতো হটকেক। তাদের দলে পেতে মুখিয়ে থাকে ফ্র্যাঞ্চাইজিগুলো। এবার সিপিএলে তাদের একসঙ্গে পাচ্ছে ত্রিনিবাগো। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে এবারই প্রথমবারের মতো কোনো দলে একসঙ্গে খেলবেন এই চার ক্যারিবিয়ান তারকা।

নারিন এর আগে সিপিএলে পোলার্ড ও রাসেলের সঙ্গে একই দলে খেলেছেন। তবে পোলার্ড ও রাসেল একই দলের হয়ে খেলবেন এবারই প্রথমবার। আসর শুরুর কয়েক মাস বাকি থাকতেই গতবারের দল থেকে ধরে রাখা ও ড্রাফটের আগেই চুক্তি করা ক্রিকেটারদের তালিকা প্রকাশ করেছে দলগুলো।

পোলার্ড, নারিন ও পুরান আগের আসরেও খেলেছেন ত্রিনবাগোতে। এবারও তাদের ধরে রেখেছে দলটি। আর এই তিনজনকে ধরে রাখার পাশাপাশি এবার রাসেলকেও দলে ভিড়িয়েছে তারা।

ত্রিনিবাগোতে এবার তারকা ক্রিকেটারের ছড়াছড়ি। অভিজ্ঞ রাসেল-পোলার্ডদের সঙ্গে আছেন তরুণ আকিল হোসেন ও জেইডেন সিলস। এবারের সিপিএল শুরু হবে ৩০ অগাস্ট। আর ক্যারিবিয়ানদের সবচেয়ে জমকালো এই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টের পর্দা নামবে ৩০ সেপ্টেম্বরের ফাইনালের মধ্য দিয়ে।