আইপিএল

ছক্কা হাঁকিয়ে ‘ক্ষমা’ চাইলেন পান্ত

ক্রিকফ্রেঞ্জি ডেস্ক

ক্রিকফ্রেঞ্জি ডেস্ক
প্রকাশের তারিখ: 11:54 বৃহস্পতিবার, 25 এপ্রিল, 2024

|| ডেস্ক রিপোর্ট ||

আইপিএলে গতরাতে গুজরাট টাইটান্সের বিপক্ষে দারুণ এক জয় পায় দিল্লি ক্যাপিটালস। দলটির হয়ে অসাধারণ খেলেছেন অধিনায়ক ঋষভ পান্ত। ম্যাচে তার একটি ছক্কায় আঘাত পান বিসিসিআইয়ের প্রোডাকশন ক্রুর একজন ক্যামেরাম্যান। ম্যাচ শেষে তার কাছে আন্তরিকভাবে ক্ষমা চান পান্ত।

গুজরাটের বিপক্ষে ৪৩ বলে ৮৮ রানের ঝড়ো ইনিংস খেলেন পান্ত। মোহিত শর্মার করা ইনিংসের শেষ ওভারে চারটি ছক্কা এবং একটি চারসহ মোট ৩০ রান করেন দিল্লি এই অধিনায়ক। সেই ওভারের চতুর্থ ডেলিভারিতে পান্তের ছক্কা একজন ক্যামেরাম্যানকে আঘাত করে।

পরে তাকে উদ্দেশ্য করে ক্ষমা চেয়ে একটি বিশেষ বার্তা পাঠিয়েছেন পান্ত। দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক হেড কোচ রিকি পন্টিংকে সাথে রেখে ক্ষমা চান পূর্বপরিচিত সেই ক্যামেরাম্যানের কাছে।

পান্ত সেই ব্যক্তিকে বলেন, 'দুঃখিত দেবাশীষ ভাই। আপনাকে আঘাত করার উদ্দেশ্য ছিল না, তবে আমি মনে করি আপনি দ্রুত সুস্থ হয়ে উঠতে পারেন। শুভকামনা!'

গতরাতের ম্যাচের পান্তের ঝড়ো ইনিংসে চার উইকেটে ২২৪ রান করে দিল্লি। জবাবে শেষ বল পর্যন্ত লড়েও ম্যাচটি জিততে পারেনি গুজরাট। ম্যাচটি তারা হারে মাত্র চার রানে। দারুণ ইনিংস খেলে ম্যাচসেরা হন পান্ত।

পয়েন্ট টেবিলে অবশ্য ভালো অবস্থানে নেই দিল্লি। ৯ ম্যাচে মাত্র চারটি জয় নিয়ে পয়েন্ট তালিকায় ছয় নম্বরে আছে পান্তের দল।