আইপিএল

ভাগ্য বদলাতে সবুজ জার্সিতে মাঠ নামছেন কোহলিরা

ক্রিকফ্রেঞ্জি ডেস্ক

ক্রিকফ্রেঞ্জি ডেস্ক
প্রকাশের তারিখ: 12:46 শুক্রবার, 19 এপ্রিল, 2024

|| ডেস্ক রিপোর্ট ||

আইপিএলে সময়টা একেবারেই ভালো যাচ্ছে না রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। আসরে এখন পর্যন্ত সাতটি ম্যাচ খেলে মাত্র একটিতে জয় পেয়েছে দলটি। এবার ভাগ্য বদল করতে 'লাল-নীল' রঙের জার্সি বাদ দিয়ে 'সবুজ' জার্সি পড়ার সিদ্ধান্ত নিয়েছে দলটি।

এখন পর্যন্ত আইপিএলের ১৬টি মৌসুম হয়ে গেলেও, একটিবার শিরোপা জিততে পারেনি বেঙ্গালুরু। এবারের আসর শিরোপা জয়ের স্বপ্ন নিয়েই শুরু করেছিল তারা। যদিও বিরাট কোহলি- ফাফ ডু প্লেসিদের দল বাজেভাবেই হারতে শুরু করেছে।

রবিবার হাই ভোল্টেজ ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে। ভাগ্য বদলাতে এই ম্যাচেই সবুজ জার্সিতে খেলবেন কোহলিরা। ২০১১ সাল থেকে প্রতি বছর আইপিএলে অন্তত একটি ম্যাচ সবুজ জার্সি পরে খেলে বেঙ্গালুরু।

মূলত প্রকৃতির প্রতি যত্ন এবং পরিবেশের প্রতি দায়িত্বশীল হয়ে আরও বেশি গাছ লাগানোর বার্তা দিতেই এমনটা করে তারা। সবসময় ঘরের মাঠে এই জার্সি পরেই নামে বেঙ্গালুরু। যদিও এবার অ্যাওয়ে ম্যাচে বা ঘরের বাইরের ম্যাচে সবুজ জার্সি পরে খেলার সিদ্ধান্ত নিয়েছে দলটি।

ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি দিয়েছে নতুন জার্সি পরে নামার ঘোষণা দিয়েছে বেঙ্গালুরু। পোস্টে তারা কোহলিদের ছবি দিয়ে লিখেছে, ‘আশা করছি জার্সির রঙ বদল করায় ভাগ্যও বদলাবে। ২১ তারিখ দেখা হচ্ছে।’

আইপিএলের এবারের মৌসুমে বেঙ্গালুরুর ঘরের মাঠ চিন্নাস্বামীতে আরও ৩টি ম্যাচ খেলা বাকি আছে। কলকাতার বিপক্ষে জয় পেলে হয়ত পরের তিনটি ম্যাচেও সবুজ জার্সিতে খেলবে তারা।