ক্রিকেট অস্ট্রেলিয়া

ম্যাক্সওয়েলের ব্যাপারে তদন্ত চালাবে ক্রিকেট অস্ট্রেলিয়া

ক্রিকফ্রেঞ্জি ডেস্ক

ক্রিকফ্রেঞ্জি ডেস্ক
Publish Date: 11:49 Tuesday, January 23, 2024

|| ডেস্ক রিপোর্ট ||

সাম্প্রতিক সময়ে এক অনুষ্ঠানে গিয়ে হুট করেই অসুস্থ পড়েন গ্লেন ম্যাক্সওয়েল। অস্ট্রেলিয়ার এই তারকা ক্রিকেটারকে তারপর হাসপাতালেও ভর্তি করতে হয়। বিগ ব্যাশ লিগ চলাকালীন এমন ঘটনায় খুবই উদ্বিগ্ন ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। ম্যাক্সওয়েলকে নিয়ে তদন্তে নামছে তারা।

গত ২২ জানুয়ারি ক্রিকেটভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফোর মাধ্যমে জানা যায়,
অস্ট্রেলিয়ার সাবেক পেসার ব্রেট লির ব্যান্ড দল ‘সিক্স অ্যান্ড আউট’ এর কনসার্ট দেখতে গিয়েছিলেন ম্যাক্সওয়েল। এখানেই ঘটে এমন ঘটনা।

খুব বেশি অসুস্থ হয়ে পড়লে অ্যাম্বুলেন্স ডেকে হাসপাতালে নেয়া হয় ম্যাক্সওয়েলকে। এই কনসার্টে আমন্ত্রিত ছিল অস্ট্রেলিয়া দলের ক্রিকেটাররা। এমনকি বর্তমানে টেস্ট সিরিজ খেলার জন্যে অস্ট্রেলিয়াতে থাকা ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটারদেরও আমন্ত্রণ জানানো হয়েছিল।

ম্যাক্সওয়েল অবশ্য সতীর্থদের সঙ্গে না গিয়ে একাই গিয়েছিলেন। অনুষ্ঠানে ঠিক কী হয়েছিল এবং ম্যাক্সওয়েলই বা অসুস্থ হলেন কেন সেটা জানা যায়নি। যার কারণে উদ্বেগ প্রকাশ করেছে সিএ।

এক বিবৃতিতে সিএ বলে, ‘অ্যাডিলেডে ম্যাক্সওয়েলের ঘটনার বিষয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া অবগত। এ বিষয়ে আরও তথ্য জানার চেষ্টা করা হচ্ছে। ওয়ানডে স্কোয়াডে তাকে না রাখার সঙ্গে এটার কোনো সম্পর্ক নেই। বিগ ব্যাশ শেষে তার ওয়ার্কলোড ব্যবস্থাপনা পরিকল্পনার ওপর ভিত্তি করে এই সিদ্ধান্ত নেয়া হয়েছিল। ম্যাক্সওয়েল টি-টোয়েন্টি সিরিজে ফিরবেন বলে প্রত্যাশা করা হচ্ছে।’

ম্যাক্সওয়েল সবশেষ প্রতিযোগিতামূলক ক্রিকেটে খেলেছিলেন গত ১৫ জানুয়ারি। বিগ ব্যাশে নিয়মিতই খেলছিলেন তিনি। মেলবোর্ন স্টার্সকে নেতৃত্বও দিচ্ছেন এই অলরাউন্ডার। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে বিশ্রামে থাকবেন তিনি। ফিরতে পারেন টি-টোয়েন্টি সিরিজে।